সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
আ’লীগকে উৎখাতের হুমকির প্রতিবাদে মাঠে নামলেন লতিফ সিদ্দিকী

আ’লীগকে উৎখাতের হুমকির প্রতিবাদে মাঠে নামলেন লতিফ সিদ্দিকী

প্রতিদিন প্রতিবেদক:

আওয়ামী লীগের সাবেক মন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী দীর্ঘদিন পরে মাঠে নামলেন। দীর্ঘদিন অনেকটা নিস্ক্রিয় থাকার পর টাঙ্গাইলের কালিহাতী উপজেলার জোকারচরে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকালে চা-চক্রে অংশ নিয়ে সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী উপস্থিত জনতার উদ্দেশে বলেছেন, স্বাধীনতা বিরোধী অপশক্তিকে কোনভাবেই বাড়তে দেওয়া যাবেনা। সর্বশক্তি প্রয়োগ করে তাদের দমন করতে হবে। বিএনপি আগামি অক্টোবর মাসে আওয়ামীলীগ নেতাকর্মীদের উৎখাত করার ঘোষণা দিয়েছে- এটা স্বাধীনতা বিরোধী অপশক্তির উত্থানের সুর। এটা কোনভাবেই মেনে নেওয়া হবেনা।
এরআগে টাঙ্গাইলে সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী দেলদুয়ার উপজেলার আতিয়া মাজারে যাবার সময় তার গাড়ি বহরে বাধা দেওয়ার অভিযোগ উঠে ছোট ভাই মুরাদ সিদ্দিকীর বিরুদ্ধে। এ সময় দুই পক্ষের সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে দেলদুয়ার উপজেলার পাথরাইল-সিলিমপুর সড়কের দশকিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
এদিকে মহান মুক্তিযুদ্ধে টাঙ্গাইলের সংগঠক আবদুল লতিফ সিদ্দিকী কালিহাতীর জোকারচরে বলেন, বিএনপি নেতারা ঘোষণা দিয়েছেন অক্টোবর মাসে আওয়ামী লীগ নেতাকর্মীদের উৎখাত করবে। আমার বিবেক থেকে এটা প্রতিহত করার সিদ্ধান্ত নিয়েছি। আমি তো কোন কালেই সন্ত্রাস করি নাই। এটা প্রতিহত করতে হলে জনগনের কাছে যেতে হবে। সে জন্য কালিহাতীর জোকারচর ও গোহালিয়াবাড়ি এলাকায় এসেছি। কোন সভা-সমাবেশ না করে সাধারণ মানুষকে সতর্ক করতে এসেছি। নেতাকর্মীদের বলছি- নিজেরা ঐক্যবদ্ধ হও। স্বাধীনতা বিরোধী অপশক্তি ও সন্ত্রাসীদের মোকাবেলা করতে হবে। তিনি বলেন, নির্বাচনের সিদ্ধান্ত ১৪ দলের নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিবেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840